Home / ময়মনসিংহ / নান্দাইল / ময়মনসিংহে কোটি টাকা নিয়ে পালানোর সময় ইন্স্যুরেন্সের নারী কর্মকর্তা আটক
টাকা

ময়মনসিংহে কোটি টাকা নিয়ে পালানোর সময় ইন্স্যুরেন্সের নারী কর্মকর্তা আটক

ww

ময়মনসিংহের নান্দাইলে গ্লোবাল এনআরবি ইন্স্যুরেন্স কোম্পানি নামে একটি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তার পরিচয়ে চাকরির নাম করে তরুণ-তরুণীদের কাছে থেকে জামানত হিসেবে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয় লাকী খাঁন নামে এক নারী কর্মকর্তা। পরে তাদের বেতন পরিশোধ না করলে প্রতিষ্ঠানের কর্মীরা বিক্ষোভ করে।এ সময় ওই কর্মকর্তা পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে।

 

আটক লাকী খাঁন নারায়ণগঞ্জ জেলার পাগলা থানায় বলে জানা গেছে।

সোমবার নান্দাইল পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় গ্লেবাল এনআরবি ইন্স্যুরেন্স কোম্পানির একটি শাখা অফিস থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, নান্দাইল পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় গ্লোবাল এনআরবি ইন্স্যুরেন্স কোম্পানির একটি শাখা অফিস খুলে কলেজ, মাদ্রাসার ছাত্রছাত্রী, বেকার তরুণ-তরুণীদের কাছ থেকে মাসিক ১০ হাজার টাকা বেতনের অফার দিয়ে ইউনিট ম্যানেজার, ট্রেইনার, ফিল্ড অফিসার পদে মৌখিক নিয়োগ দেয়।

নিয়োগকৃতদের কাছ থেকে ৩৬ হাজার, ২৬ হাজার ১২ হাজার টাকা জামানত গ্রহণ করে। নিয়োগকৃত স্টাফদের বেতন ভাতা প্রদানে গড়িমসি শুরু করে। পরে কর্মীরা চাপ দিলে সোমবার অফিস থেকে পালিয়ে যেতে চাইলে স্টাফরা টের পেয়ে অফিস ঘেরাও করে বিক্ষোভ শুরু করে।

এ ঘটনায় নান্দাইল মডেল থানার পুলিশ লাকী খাঁনকে আটক করে থানায় নিয়ে যায় এবং অফিসের খাতাপত্র জব্দ করে অফিসে তালা লাগিয়ে দেয়।

এদিকে ওই নারী কর্মকর্তার অপর সহযোগী ওই অফিসের ম্যানেজার নান্দাইলের রসুলপুর গ্রামের রুপালী আক্তার পালিয়ে যায়।

উল্লেখ্য, গ্লোবাল ইন্স্যুরেন্স কোম্পানি পার্শ্ববর্তী উপজেলা ঈশ্বরগঞ্জ সদর, আঠারবাড়ি ও তাড়াইলে একাধিক শাখা অফিস খুলে বেকার তরুণ-তরুণীদের কাছ থেকে কোটি টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ রয়েছে।

নান্দাইল মডেল থানার ওসি মো. ইউনুস আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বেকারদের টাকা ফেরতের জন্য হেড অফিসে ফোন করা হয়েছে তারা ঢাকা হতে রওনা দিয়েছেন বলে জানিয়েছেন।/যুগান্তর থেকে

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: