Home / ময়মনসিংহ / ঈশ্বরগঞ্জ / ঈশ্বরগঞ্জেও চলছে লাইসেন্স পরীক্ষা

ঈশ্বরগঞ্জেও চলছে লাইসেন্স পরীক্ষা

ads

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে অবস্থান নিয়ে যানবাহনের লাইসেন্স পরীক্ষা করছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। শনিবার সকাল ১১ টায় মুক্তিযোদ্ধা সংসদ চত্বর থেকে শুরু হয় তাদের এ লাইসেন্স পরীক্ষার অভিযান।

ঈশ্বরগঞ্জ কলেজ, আইডিয়াল কলেজ, বিশ্বেশ্বরী উচ্চ বিদ্যালয়, চরনিখলা উচ্চ বিদ্যালয় ও প্রতিশ্রুতি মডেল হাই স্কুলের শিক্ষার্থীরা এ অবস্থান কর্মসূচিতে অংশ। এ সময় সঠিক কাগজপত্র ও লাইসেন্স না থাকায় বেশ কিছু গাড়ি আটক করে পুলিশের হাতে তুলে দেয় শিক্ষার্থীরা

শিক্ষার্থীরা মহাসড়কে বিভিন্ন স্লোগান সংবলিত প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। তারা নিরাপদ সড়কের দাবি জানায়। এ সময় বেশ কয়েকটিতে বিভিন্ন মন্তব্য লিখে দেয়।

শিক্ষার্থীদের চলা কর্মসূচিতে বিশৃঙ্খলা দেখা দিলে ছাত্রলীগের সাবেক সভাপতি ও ময়মনসিংহ যুবলীগের সদস্য মাহবুবুর রহমানের নেতৃত্বে যুবলীগ নেতৃবৃন্দ এসে শিক্ষার্থীদের সরিয়ে দেয়।

মাহবুবুর রহমান সমকালকে জানান, তিনি মুঠোফোনে খবর পেয়ে মুক্তিযোদ্ধা সংসদ এলাকায় যান। ওই সময় চলা কর্মসূচিতে ছাত্রদের চেয়ে অছাত্রদের সংখ্যাই বেশি ছিল। তারা সরকারি একটি গাড়িতে আপত্তিকর মন্তব্য লিখে দেয়। ওই সময় তাদের রাস্তা ছেড়ে বাসায় ফিরে যেতে আহ্বান করা হয়।

এ দিকে বেলা সাড়ে ১টার দিকে ঈশ্বরগঞ্জ কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায় মশিউর রহমান কাঞ্চন বিজয় চত্বরে দাঁড়িয়ে শিক্ষার্থীদের ঘরে ফিরে যাওয়ার আহ্বান জানান।

ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক সজীব ঘোষ বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মাঠে রয়েছে।/সমকাল থেকে

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: