Home / ময়মনসিংহ / গফরগাঁও / আবারো শুদ্ধাচার পুরস্কার পেলেন গফরগাঁও ইউএনও

আবারো শুদ্ধাচার পুরস্কার পেলেন গফরগাঁও ইউএনও

ads

ময়মনসিংহের গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ডা. শামীম রহমান আবারো শুদ্ধাচার পুরস্কার-২০১৮ পেয়েছেন। শুদ্ধাচার নীতিমালা অনুসরণ করে এ পুরস্কার দেয়া হয়। তিনি গত বছর ময়মনসিংহ ‘বিভাগীয় শুদ্ধাচার পুরস্কার’ পেয়েছিলেন।

সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে পেশাগত জ্ঞান, দক্ষতা, সততা, উদ্ভাবন, ই-ফাইলিং, সোশ্যাল মিডিয়া ব্যবহার, অভিযোগ প্রতিকারে সহযোগিতাসহ শুদ্ধাচার চর্চাবিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতিস্বরূপ গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. শামীম রহমানকে এ পুরস্কার দেয়া হয়েছে।

রবিবার ময়মনসিংহের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের মাধ্যমে এ পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বেলায়েত হোসেনসহ জেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. শামীম রহমান বলেন, যে কোন সম্মাননা কাজের পরিধির গতিকে আরো বাড়িয়ে দেয়। দ্বিতীয়বারের মতো শুদ্ধাচার পুরস্কার পেয়ে আমি আনন্দিত। আমি চেষ্টা করব, যাতে আগামীতে আরো ভাল করতে পারি।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: